সারাদেশ

পদ্মা সেতু উদ্বোধন শুধু দক্ষিণ পশ্চিমাঞ্চলের নয়, সারা বাংলাদেশের মানুষের উৎসব

  প্রতিনিধি ১৬ জুন ২০২২ , ৪:৩৫:১২ প্রিন্ট সংস্করণ

 

মামুন হাচান, বিভাগীয় প্রধানঃ
খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভায় এমপি শেখ হেলাল বলেছেন পদ্মা সেতু উদ্বোধন শুধু দক্ষিণ পশ্চিমাঞ্চলের উৎসব নয়, সারা বাংলাদেশের মানুষের উৎসব। আর এই উৎসব আওয়ামী লীগের নেতা কর্মীরা যার যার স্থানে থেকে জন সাধারণকে সাথে নিয়ে উদযাপন করবে। ওরা গুজব ছরাবে আর আমরা মানুষকে পদ্মা সেতু দেখাব। আমাদের অর্থনৈতিক মুক্তি, আমাদের আত্ম সম্মান ও মর্যাদা দেখবে সাধারণ মানুষ।

তিনি আরো বলেন, ওরা আমাদের নেত্রীকে অপমানিত করেছে, আমার বোন শেখ রেহানা, ভাগ্নে জয়, ববি, ভাগ্নি পুতুল, ভাইগ্নে নিক্সনকে নিয়ে অপপ্রচার করেছে। আজ আন্তর্জাতিক আদালতে প্রমানিত হয়েছে শেখ পরিবার দূর্নীতি পরায়ন না, বাংলাদেশ আওয়ামী লীগের দ্বারাই মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে।
এ সময় তিনি জোর গলায় বলেন, “ওরা বলে ৭৫ এর হাতিয়ার গর্জে ওঠো আর একবার।” আমি বলতে চাই, আমরাতো চাইলে সকাল বিকাল বিএনপি জামায়াত ধরে নাস্তা করতে পারি।

তাই পদ্মা সেতু উদ্বোধনের এই উৎসব, প্রতিটি থানায়, ওয়ার্ডে, মোড়ে মোড়ে সাধারণ মানুষকে সাথে নিয়ে পালন করতে হবে আমাদের। এজন্য সকলকে সচেষ্ট হতে হবে। আর যারা জনসভায় যাবেন তাদের জন্য শুকনো খাবার, পর্যাপ্ত পানি, স্যালাইন ও গাড়ীর ব্যবস্থা করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে ঐতিহাসিক পদ্মা সেতু শুভ উদ্বোধন অনুষ্ঠান সফলের লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, খুলনা মহামগর ও জেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র বাগেরহাট ০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

বৃহস্পতিবার বার বিকাল চার টায় নগরীর ইউনািটেড ক্লাবে নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতিষপুত্র, বাগেরহাট ০১ আসনের সংসদ সদস্য নগর শেখ হেলাল উদ্দিন এমপি, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। প্রধান আলোচক হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ০৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ চন্দ্র, খুলনা ০৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, খুলনা ০৪ আসনের সংসদ সদস্য সালাম মুর্শেদী সহ নগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা, ইউনিয়ন, থানা, ওয়ার্ড, আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নগর ও জেলার সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।

আরও খবর: সারাদেশ