সারাদেশ

নৈকাটি থেকে এক ব্যক্তির অমল সাধু ও স্বর্ণের চেইন ছিনতায়ের অভিযোগ

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২২ , ৪:৫৫:১৯ প্রিন্ট সংস্করণ

 

আশাশুনি প্রতিনিধিঃ সাতক্ষীরার আশাশুনির নৈকাটিতে বাড়িতে ঢুকে অমল সাধু ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় উপজেলার বুধহাটা ইউনিয়নের নৈকাটি মাঝের পাড়ার মৃত আব্দুর রহিম ওরফে আদর আলির ছেলে শাহাজান মোড়ল জানায়, সে খুলনা শহরে ৩ বছর গাড়ি চালানসহ বিভিন্ন কাজ করে থাকে।

নৈকাটি পশ্চিমপাড়ার আকিম উদ্দিনের ছেলে নাসির হোসেনও খুলনায় থেকে বিভিন্ন কাজ করে। সেখানে শাহজান হোটেল ব্যবসায়ী আলামিনের কাছ থেকে সুদে টাকা নিয়ে লেনদেন করে আসছে। গত ১ অক্টোবর শাহজাহান মহাজনের সাথে কথা বলে তার কাছে পাওনা সুদে-আসলে ১৯ হাজার টাকা আলোচনা করে ধীরে ধীরে শোধ করবে বলে বাড়িতে চলে আসে। বাড়িতে এসে আয় কমে যাওয়ায় সময়মত টাকা দিতে পারেনি। তকে ৩/৪ মাসের মধ্যে ৬ কিস্তিতে টাকা শোধ করে দেবে জানালেও বিষয়টি মহাজন মেনে না নেয়ায় টাকা দিতে পারেনি বলে সে জানায়। এদিকে পার্শ্ববর্তী নাসির মহাজনের সাথে যোগসাজস করে তার অজ্ঞাতে একটি ১০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে ভুয়া টাকা গ্রহনের ভূয়া চুক্তিনামা তৈরি করে সেখানে তারসহ অনেকের স্বাক্ষর করেছে। যা সম্পূর্ণ তার অজ্ঞাতে ও ষড়যন্ত্রমূলক।

সেই তথাকথিত চুক্তিপত্রের ফটো কপি ঘটনার সময় তাদের কাছে দিয়ে নাসির, তার স্ত্রী, তার দুই বোন ও ভগ্নিপতি শাহজানের বাড়িতে ঢুকে হুলুস্থল কান্ড ঘটিয়ে তার অমল সাধু যার মূল্য প্রায় ৮০ সহস্রাধিক টাকা ও তার মায়ের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিতে থাকলে বাধা দিলে মারপিট করে ভয়ভীতি দেখিয়ে নিয়ে যায়। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা বিষয়টি দেখভাল কার আশ্বাস দেয়ায় এখনো থানায় অভিযোগ করেনি বলে শাহজান জানান। অসহায় শাহজান ও তার পরিবার সকলের সহযোগীতা কামনা করেছেন।

আরও খবর: সারাদেশ