নার্সের চাকরির জন্য নয়, রেণুর হাত কাটার চাঞ্চল্যকর কারণ জানাল স্বামী


MD Nuruzzaman প্রকাশের সময় : জুন ১৮, ২০২২, ৩:৪৭ অপরাহ্ন /
নার্সের চাকরির জন্য নয়, রেণুর হাত কাটার চাঞ্চল্যকর কারণ জানাল স্বামী

 

নীলাকাশ টুডেঃ স্ত্রী নার্সের চাকরি পাওয়ায় নিরাপত্তাহীনতা থেকে স্ত্রী রেণু খাতুনের ডান হাতের কব্জি কেটে নিয়েছিল স্বামী কেতুগ্রামের যুবক শের মহম্মদ ওরফে সরিফুল। ঘটনার পর এমনটাই মনে করা হচ্ছিল। ওই ঘটনায় শোরগোল শুরু হয়ে যায় গোটা রাজ্যে। এবার এনিয়ে পুলিসের কাছে চাঞ্চল্যকর দাবি করল সরিফুল। পাশাপাশি, স্ত্রীর হাত কেটে নেওয়ায় জন্য অনুশোচনাও করে রেণু খাতুনের স্বামী।

ভারতের পশ্চিমবঙ্গের কেতুগ্রামের কোজলসা গ্রামের ওই নৃশংস ঘটনায় গ্রেফতার হয় রেণুর স্বামী সরিফুল-সহ মোট ৪ জন। সরিফুল ছাড়া বাকীরা হল চাঁদ মহম্মদ, আসরফ আলি, ও হাবিব খান। হাবিব ও আসরফ দুষ্কৃতী। বাড়ি মুর্শিদাবাদে। এদের ৪ জনকে নিয়ে আজ সরিফুলের বাড়িতে আসে পুলিস। কব্জি কাটার ঘটনার পুনর্নিমান করা হয়। ঘটনাস্থলে এসে রেণুর হাত কাটার ঘটনা পুলিসের সামনে পুঙ্খানুপুঙ্খ ভাবে দেখায় অভিযুক্তরা।

 

এদিকে, ঘটনার পুনর্নিমাণে এসে বিস্ফোরক দাবি করল রেণুর স্বামী সরিফুল। পুলিসকে সে জানান, শুধুমাত্র চাকরি পাওয়ার জন্য সে স্ত্রীর হাত কেটে নেয়নি। রেণু বহুদিন থেকেই একটি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল। বারংবার বলার পরও কোনও ফল হয়নি। তাই তাকে শিক্ষা দিতেই তার হাতের কব্জি কেটে নিয়েছে।

 

অন্যদিকে, সরিফুলের ওই দাবি উড়িয়ে দিয়েছেন রেণুর ভাই রিপন সেখ। জি ২৪ ঘণ্টাকে তিনি বলেন, একেবারে বাজে কথা বলছে সরিফুল। এখন নিজে বাঁচার জন্য এসব বলছে ও। দিদির কোনও বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল না। দিদি ভালোবেসেই সরিফুলকে বিয়ে করেছিল।