সারাদেশ

নামাজে স্বামী, ঘরে পড়ে ছিল স্ত্রীর নিথর দেহ

  নীলাকাশ টুডেঃ ১৩ এপ্রিল ২০২৩ , ৬:১৮:৫০ প্রিন্ট সংস্করণ

 

 

সাভারের বিরুলিয়ায় নিজ বাড়িতে হনুফা বেগম (৪৫) নামে প্রতিবন্ধী এক নারীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দিদার হোসাইন। এর আগে গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাগনবাড়ি ফকিরপাড়া এলাকার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হনুফা বেগম বিরুলিয়ায় স্বামী হারুন অর রশিদ তুষারের সঙ্গে বসবাস করতেন। তার এক পায়ে সমস্যা থাকায় ভালো হাঁটতে পারতেন না। স্বামী তুষার তারাবির নামাজে গেলে স্ত্রীকে কেউ হত্যা করে ফেলে রেখে চলে গেছে বলে দাবি করেছেন।

নিহতের স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, স্বামী হারুন ওর রশিদ তুষার তারাবির নামাজে যান। নামাজ শেষে ঘরে ফিরে দেখেন স্ত্রী হনুফার নিথর দেহ বিছানার ওপর পরে আছে। এ সময় আশপাশের লোকজনকে জানালে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুধু হনুফা বেগমকে হত্যা করা হয়েছে। তবে ঘরের সব কিছু ঠিকঠাক আছে। কিছুই নেওয়া হয়নি।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ দিদার হোসাইন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট থেকে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি নিশ্চিত হওয়া যাবে।

আরও খবর: সারাদেশ