সারাদেশ

দৌলতপুরের আল্লারদর্গা বাজার সড়কের বেহাল দশায়

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ২:২৬:০৭ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আশিক ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিল্পনগরী খ্যাত আল্লারদর্গা বাজারে সড়কের বেহাল দশায়, চরম ভোগান্তিতে পড়েছেন ট্রাক,বাস, অটো, সিএনজির চালকসহ স্থানীয় লোকজন।

আল্লারদর্গা বাজারের লাইফ কেয়ার কনসান্টেশন সেন্টার (বয়েন মার্কেট) এর সামনে থেকে শুরু করে নাসির টোব্যাকো থেকে পর্যন্ত সড়কের বেহাল দশার কারণে বাজারে সৃষ্টি তিব্র যানজট। চলাচলের সময় গর্তে পড়ে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনার।

এই সড়কে ছোট – বড় অনেক গর্ত হওয়ায় হালকা বৃষ্টি হলেই পানি বেধে যাচ্ছে সড়কটিতে কুষ্টিয়া – ভেড়ামারা – আল্লারদর্গা – প্রাগপুরের যাতায়াতের এক মাত্র সহজ সড়ক হওয়ায় এখানে উপজেলার অধিকাংশ যানবাহন এই সড়ক দিয়ে চলাচল করে।

স্থানীয়দের অভিযোগ, সড়কটিতে দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা হলেও সংগস্কার কাজে নেওয়া হয়নি তেমন উদ্যোগ। সড়কে উঠে গেছে কার্পেটিং। মূল সড়কটি দিয়ে প্রতিদিন ট্রাক, অটোরিকশা, ব্যাটারিচালিত ভ্যান, মোটরসাইকেলসহ ছোট বড় অনেক যানবাহন চলাচলের সময় উল্টে গিয়ে পরতে হয় দূর্ভগে।

এই বিষয়ে ক কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষন করে স্থানীয়রাসহ চালকগণ বলেন, এই রাস্তাটি যেন দ্রত সংস্কারের মধ্যেমে চলাচলের উপযোগী করে তোলা হয় তার জোর দাবি জানিয়েছেন তারা।

আরও খবর: সারাদেশ