সারাদেশ

দেবহাটায় স্কুলছাত্রীর আত্মহত্যা

  প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:৩৯:০৯ প্রিন্ট সংস্করণ

 

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা

 

সাতক্ষীরার দেবহাটায় ১০ম শ্রেণীর এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ধারণা করা হচ্ছে মায়ের কাছে জমা রাখা টাকা চাওয়ার পর না পেয়ে ক্ষোভে এই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাঝ সখিপুর গ্রামে এঘটনা ঘটে। বেলা ১১টার দিকে দেবহাটা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

আত্মহননকারী স্কুলছাত্রীর নাম হেমা পারভিন (১৫)। সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাঝ সখিপুর গ্রামের ইয়াকুব আলীর মেয়ে। হেমা সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে অধ্যায়নরত ছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, হেমা জামা কেনার জন্য পিতার কাছ থেকে টাকা নিয়ে তার মায়ের কাছে রেখে দিয়েছিল। বৃহস্পতিবার সকালে হেমা তার মায়ের কাছে জামা রাখা টাকা থেকে ৫০ টাকা চাইলে তিনি (মা) টাকা দিতে অস্বীকার করেন। এতে ক্ষেপে গিয়ে হেমা খুব রাগারাগি করে।

এঘটনার পর হেমার মা তার বাবাকে খুঁজতে বাড়ির বাইরে গেলে হেমা ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে তার মা ও পরিবারের সদস্যরা ঘরে ঢুকে হেমাকে ঝুলন্ত দেহ দেখতে পায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাকিব হাসান বাধন হেমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর: সারাদেশ