সারাদেশ

দেবহাটায় মায়ের উপর অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

  সাতক্ষীরা প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ৪:২২:১৬ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার দেবহাটায় মায়ের ওপর অভিমান করে আসমা খাতুন মনিরা (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তিনি উপজেলার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের আমজাদ আলীর মেয়ে। শনিবার বেলা ১১টার দিকে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনা সূত্রে জানা গেছে, এইচএসসি মানবিক বিভাগে দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত আসমা খাতুন মনিরা বেশ মেধাবী ছিলেন। দরিদ্র হওয়ায় তার বাবা দিনমজুর এবং বাড়িতে আসমা ও তার মা মোসলেমা খাতুন ছাগল পালন করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার রাতে ও শনিবার সকালে তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি হয় আসমা খাতুনের।

একসময় মায়ের বকুনিতে অভিমান নিয়ে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে তাকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে দেবহাটা থানায় খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহটি উদ্ধার করে।

সুরতহাল প্রস্তুত পরবর্তী ময়নাতদন্তের জন্য আসমা খাতুনের মরদেহটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার।

আরও খবর: সারাদেশ