সারাদেশ

দুই বাড়ির আধিপত্যে প্রাণ গেল যুবকের

  প্রতিনিধি ৯ জুলাই ২০২২ , ১১:২৭:১৮ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ কুমিল্লায় দুই বাড়ির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মেহেদী হাসান শান্ত (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের নূরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার রাতে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর। নিহত মেহেদী হাসান শান্ত (২৫) নূরপুর গ্রামের সরকার বাড়ির মো. জাকির হোসেনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নূরপুর গ্রামের বাসিন্দা মো. সাদ্দাম হোসেন ঢাকা পোস্টকে বলেন, নূরপুর এলাকার সরকার বাড়ির যুক্তরাষ্ট্র প্রবাসী সাজিদুর রহমান সরকার ও হবির বাড়ির আল আমিনের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে বাগবিতণ্ডা হয়। হবির বাড়ির আল আমিনকে সরকার বাড়ির লোকজন পরাস্ত করার চেষ্টা করে। এসময় হবির বাড়ির আল আমিন ক্ষিপ্ত হয়ে সরকার বাড়ির সাজিদকে ঘুষি দেয়। পরে সাজিদ কোমর থেকে সুইচ গিয়ার (ছুরি) বের করে এলোপাথাড়ি কোপ দিতে থাকে। সাজিদকে থামাতে এলে মেহেদী হাসান শান্তর কোমরে সুইচ গিয়ারের আঘাত লাগে। ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, আমি এখন ঘটনাস্থলে আছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর: সারাদেশ