সারাদেশ

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

  নীলাকাশ টুডে ৭ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৩৪:০৬ প্রিন্ট সংস্করণ

 

গাজীপুরের শ্রীপুরে বিদ্যুতের খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. হৃদয় নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের ন্যাশনাল পোল্ট্রি থেকে ভাংনাহাটি সড়কের কিতাব আলী বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, মৃত ব্যক্তি শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের নইমুদ্দিনের ছেলে মো. হৃদয় (২৮)।

স্থানীয় রহিম উদ্দিন জানান, তিনি বৃহস্পতিবার ভোরে পাশের খেতে কৃষিকাজ করছিলেন। শিশুরা ন্যাশনাল পোল্ট্রি থেকে ভাংনাহাটি সড়ক দিয়ে হেঁটে মক্তবে যাচ্ছিল। তারা কিতাব আলীর বাড়ির পাশে যাওয়া মাত্রই বিদ্যুতের খুঁটির নিচে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে তিনি দৌঁড়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের মরদেহ দেখতে পান। এরপর স্থানীয়দের খবর দেন। মরদেহের পাশে বিদ্যুতের খুঁটির নিচে ট্রান্সফরমারের বিভিন্ন ধরনের যন্ত্রাংশ পড়েছিল এবং একটি ট্রান্সফরমারের যন্ত্রাংশ হারিয়ে গেছে।

তিনি বলেন, আমরা ধারণা করছি, তিনি বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এরপর তার সহযোগীরা মালামাল নিয়ে গেলেও তার মরদেহ ফেলে পালিয়েছে।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

আরও খবর: সারাদেশ