সারাদেশ

ট্রলার থেকে ১০ জনের হাত পা বাঁধা লাশ উদ্ধার

  ডেস্ক রিপোর্টঃ ২৩ এপ্রিল ২০২৩ , ৩:২০:৩৯ প্রিন্ট সংস্করণ

 

কক্সবাজারের নাজিরারটেক সমুদ্র উপকূলে ভাসমান ট্রলার থেকে ১০ জনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহগুলো উদ্ধার করে ফায়াস সার্ভিস ও পুলিশ। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (২২ এপ্রিল) রাতে একটি ট্রলার ভেসে আসার খবর জানান জেলেরা। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে ট্রলারটি দেখেন এবং সেখানে কয়েকটি মরদেহ শনাক্ত করেন। পরে রোববার সকালের দিকে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে নিয়ে এসব মরদেহ উদ্ধারে যায় পুলিশ। সকাল থেকে চেষ্টা করে কূলের কাছে এনে ট্রলারটির বরফ রাখার বাক্স থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই মরদেহগুলো কোথা থেকে এসেছে তা জানা যায়নি।

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকারিয়া জানান, স্থানীয়দের মাধ্যমে প্রথমে আমরা খবর পাই। পরে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই। দেখতে পাই একটি ট্রলার। ট্রলারটির যেখানে মাছ সংরক্ষণের জন্য বরফের বক্স ছিল, সেই বক্সটি ভেঙে দেখা যায় হাত-পা বাঁধা মরদেহ। মরদেহগুলো প্রায় অর্ধগলিত।

এ বিষয়ে কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুর রহমান বলেন, ট্রলারটি কোথা থেকে এসেছে সেটা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানতে পারব। আপাতত কিছু বলা যাচ্ছে না।

আরও খবর: সারাদেশ