সারাদেশ

জালটাকার কারখানার পলাতক প্রধান কারিগরকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

  প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৩ , ১:৫৭:০২ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ১০ জানুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬ (সদর কোম্পানি) কেএমপি খুলনার আড়ংঘাটা থানা এলাকায় অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরী চক্রের অন্যতম ০২ জন সদস্যকে এক হাজার টাকার ১৪৮৪টি জাল নোট (১৪ লক্ষ ৮৪ হাজার টাকা) ও জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ গ্রেফতার করে। অভিযান পরিচালনাকালে জাল টাকা তৈরির প্রধান কারিগর জুয়েল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। র‌্যাব-৬ উক্ত পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১২ জানুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি চৌকস অভিযানিক দল কেএমপি খুলনার লবনচরা থানাধীন খানজাহান আলী ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরির প্রধান কারিগর ১। মোঃ জুয়েল মোড়ল (৪৫), সাং-দামোদর সাহাপাড়া, থানা-ফুলতলা, জেলা-খুলনাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার আড়ংঘাটা থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

আরও খবর: সারাদেশ