সারাদেশ

জমি নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২২ , ২:২৯:৪৬ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ রাজশাহীতে জমি নিয়ে বিরোধের জেরে হাসুয়ার কোপে (দেশীয় অস্ত্র) দুই চাচাতো ভাই নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে চারঘাটের বাঁকড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার মৃত দেদার হোসেনের ছেলে আবদুল আজিজ (৫০) ও জেকের আলীর ছেলে আকরাম আলী (৫৫)। আহতরা হলেন- আকরাম আলীর পক্ষের সোহেল রানা (৩৫), শহিদুল ইসলাম (৫০) ও জাহিদুল ইসলাম সুমন (২৩) এবং আবদুল আজিজের পক্ষের দাউদ আলী (৪২) ও ইয়াকুব আলী (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আড়াই বিঘা জমি নিয়ে দুই চাচাতো ভাই আবদুল আজিজ ও আকরাম আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় ভাবে বেশ কয়েকবার চেষ্টা করেও মীমাংসা হয়নি।

সবশেষ আজ বিকেলে জমিতে সার দিতে যান আকরাম আলী। তাতে বাধা দেন আবদুল আজিজ। এ নিয়ে দুই চাচাতো ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের আরও লোকজন এসে মারামারিতে জড়িয়ে পড়েন। এতে আবদুল আজিজ ও আকরাম আলীসহ বেশ কয়েকজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তমলিকা সরকার তাদের মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চারঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, দুই পক্ষের দুইজন নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকার অবস্থা শান্ত রয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর: সারাদেশ