সারাদেশ

ছোট ভাইয়ের কিল-ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু!

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ১১:৫৭:৪৭ প্রিন্ট সংস্করণ

 

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের কিল-ঘুষিতে ইয়াকুব আলী (৮৩) নামের এক বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত ডাঙ্গাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী ওই এলাকার আফসার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কিছুদিন ধরে জমি নিয়ে বৈপিত্রেয় বড়ভাই ইয়াকুব আলীর সাথে ছোট ভাই আব্দুল মোমিনের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে আবারও বিরোধে জড়ায় দুই ভাইসহ পরিবারের সদস্যরা। একপর্যায়ে ছোট ভাই আব্দুল মোমিনের কিল-ঘুষিতে বড় ভাই ইয়াকুব আলীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

 

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, রাস্তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। ছোট ভাইয়ের কিল-ঘুষিতে বড় ভাই ইয়াকুব আলী মারা গেছেন বলে তারা অভিযোগ করেছেন। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। তবে ইয়াকুব আলী অসুস্থ ছিলেন তার হাতে ক্যানুলা ও ক্যাথেডার লাগানো ছিল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।

 

আরও খবর: সারাদেশ