সারাদেশ

ছাত্রলীগ নেতা সবুজকে গুলি করে হত্যা

  নীলাকাশ টুডেঃ ২৪ এপ্রিল ২০২৩ , ৭:১৮:২১ প্রিন্ট সংস্করণ

 

রাজবাড়ীতে দুর্বৃত্তদের গুলিতে বরাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শেখ সুমন সবুজ (২৮) নিহত হয়েছেন। রোববার (২৩ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সবুজ একই এলাকার সামছুল আলম বাবুর ছেলে। এ ঘটনায় আহত হয়েছে সজিব (২৭) নামের আরেক যুবক। তিনি একই এলাকার সোনাই সরদারের ছেলে। সজিব ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, ছাত্রলীগ নেতা শেখ সুমন সবুজ রাত ১০টার দিকে কয়েকজন সহযোগী নিয়ে ঘরে ব্যবসার হিসাব নিকাশ করছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাঁর ঘরের জানালা দিয়ে গুলি করে পালিয়ে যায়। এ সময় সবুজ ও সজিব গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সবুজ মারা যান।

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে এই হামলার ঘটনা ঘটেছে। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। সেই সঙ্গে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর: সারাদেশ