সারাদেশ

চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৫

  নীলাকাশ টুডেঃ ২৩ জুন ২০২৩ , ১০:৪৪:০৭ প্রিন্ট সংস্করণ

 

নওগাঁয় চোরাই মোটর সাইকেলসহ গ্রেপ্তার ৫
নওগাঁয় চুরি হওয়া আটটি মোটরসাইকেলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (২৩ জুন) বেলা ১১টায় জেলা গোয়েন্দা শাখার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গাজিউর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁর রাণীনগর উপজেলার মিরপুর গ্রামের তাইজুল ইসলামের ছেলে মিস্টার রকি (২৫), কোমারপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে নাজমুল হোসেন (২২), রাজশাহীর বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া গ্রামের আবেশ আলীর ছেলে আমজাদ হোসেন, আবুল কালাম আজাদের ছেলে আব্দুর রাজ্জাক ও মফিজ উদ্দিনের ছেলে আবু তাহের।

 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, গত ২১ জুন সন্ধ্যা ৬টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ভারশো ইউনিয়নের সামনে চোরাই মোটরসাইকেল বেচাকেনা হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে মিস্টার রকি ও নাজমুল হোসেনকে দুইটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে রাজশাহীর বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া গ্রাম থেকে আমজাদ হোসেন ও আব্দুর রাজ্জাককে আটক করা হয় এবং তাদের হেফাজতে থাকা আরও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের পর বিভিন্ন স্থানে বিক্রি করা আরও চারটি মোটরসাইকেল উদ্ধার ও আবু তাহের নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মান্দা থানায় নিয়মিত মামলা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে আরও যারা জড়িত তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, ডিআইও-১ মোবারক হোসেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ হাসমত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর: সারাদেশ