সারাদেশ

গাবুরায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২২ , ৮:১৭:২৯ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৪ জুলাই ২০২২ তারিখ রাতে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার সোরা গ্রামে পূর্ব শত্রুতার জের হিসেবে আসামী মোঃ সাহেব আলীসহ ১০/১৫ জন আসামীরা ধারালো অস্ত্র দিয়ে ভিকটিম তাজকিয়া খাতুনকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে। এই সংক্রান্তে ভিকটিমের ভাই মোঃ আব্দুল্লাহ্ বাবু বাদী হয়ে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় ১০ জন এজাহার নামীয় আসামীসহ ৬/৭ জন অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন৷ ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে৷ সংগঠিত হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার লক্ষ্যে র‍্যাব-৬ এর একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৫ আগষ্ট ২০২২ তারিখ র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ও র‌্যাব-৪ ঢাকার একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর তাজকিয়া হত্যা মামলার এজাহার নামীয় ১নং আসামী ঢাকা জেলার সাভার মডেল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ভোররাত ০৪.০০ ঘটিকার সময় ঢাকা জেলার সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সাহেব আলী খাঁ, থানা-শ্যামনগর, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ