সারাদেশ

খুলনার রুপসায় ০৬ বছরের শিশুকন্যাকে ধর্ষণ; ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

  প্রেস বিজ্ঞপ্তিঃ ৭ মার্চ ২০২৩ , ১:২৭:০৭ প্রিন্ট সংস্করণ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

ভিকটিম খুলনা জেলার রুপসা থানা এলাকার ০৬ বছর বয়সী নাবালিকা শিশু। গত ০২ মার্চ ২০২৩ তারিখ সকালে ভিকটিম তার নিজ বাড়ির উঠানে খেলা করছিলো। তখন আসামী বাসুদেব রায়(৫৫) সেখানে এসে ভিকটিমকে খাবারের প্রলোভন দেখিয়ে আসামীর বসত বাড়ি সংলগ্ন মাছের ঘেরের পাশে থাকা ঘরের মধ্যে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। ভিকটিম চিৎকার করলে আসামী তার মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে এবং ঘটনার বিষয় কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখায়। ভিকটিম অসুস্থ হয়ে পরলে তার বাবা চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে খুলনা জেলার রুপসা থানায় আসামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষণকারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ০৫ মার্চ ২০২৩ তারিখ রাতে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খুলনা জেলার রুপসাথাধীন পাথরঘাটা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামী ১। বাসুদেব রায়(৫৫), থানা-রুপসা, জেলা-খুলনাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার রুপসা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ