সারাদেশ

খুলনায় ১০ বছরের শিশুকে ধর্ষণঃ ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

  প্রতিনিধি ২০ নভেম্বর ২০২২ , ১:৫০:২৯ প্রিন্ট সংস্করণ

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

খুলনা মহানগরীর লবনচরা থানা এলাকায় গত ০৪ নভেম্বর ২০২২ তারিখ রাতে মোঃ রাজু শেখ নামের এক ব্যক্তি ১০ বছর বয়সী এক শিশুকে একা পেয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে আসামী ভিকটিমকে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করে। পরবর্তীতে ভিকটিম অসুস্থ্ হয়ে পরলে গত ১৯ নভেম্বর ২০২২ তারিখ তাকে খুলনা মেডেকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে কেএমপি, খুলনার লবনচরা থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাব-৬, খুলনার স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল অবহিত হওয়ার পর আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২০ নভেম্বর ২০২২ তারিখ ০১.১৫ ঘটিকার সময় র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কেএমপি খুলনা লবনচরা থানাধীন রুপসা ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত শিশু ধর্ষণ মামলার আসামী ১। মোঃ রাজু শেখ(২৪), থানা-লবচনরা, জেলা-কেএমপি, খুলনা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে কেএমপি, খুলনার লবনচরা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ