সারাদেশ

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

  খুলনা প্রতিনিধিঃ ৭ মার্চ ২০২৩ , ১২:০৫:৫৭ প্রিন্ট সংস্করণ

 

খুলনার দিঘলিয়ায় মাইনুল (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার সেনহাটি ইউনিয়নের আদর্শপাড়া এলাকায় তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মাইনুল দিঘলিয়া উপজেলার সেনহাটি এলাকার রেজার মোড়ের বাসিন্দা মিজানুর রহমানের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মাইনুল উপজেলার সেনহাটি ইউনিয়নের আদর্শপাড়া এলাকায় এসেছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাইনুলের পেট ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দিঘলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন কুমার সরকার বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত মাইনুলের নামেও থানায় মারপিটের ঘটনায় একাধিক মামলা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে ৪/৫ জন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর: সারাদেশ