সারাদেশ

কিস্তির টাকা তুলতে গিয়ে লাশ হলেন এনজিও কর্মী

  নীলাকাশ টুডেঃ ১৫ জুন ২০২৩ , ২:২৬:৪১ প্রিন্ট সংস্করণ

 

ঢাকার সাভারে একটি বাড়ির সিঁড়ির নিচ থেকে মো. রেজাউল করিম (২৮) নামের এক এনজিওর মাঠকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তি ব্র্যাক এনজিওর দেওয়া ঋণের কিস্তির টাকা তুলতে গিয়ে হত্যার শিকার হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (১৪ জুন) রাত ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লা।

এর আগে, আজ বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজ ফুলবাড়িয়া ভাওয়ালী পাড়া এলাকার আসাদুজ্জামানের ভাড়া বাড়ির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তি রাজশাহী জেলা সদরের চারগাঁও গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তিনি স্থানীয় এক পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহত রেজাউল করিম পাবনা জেলার ভাঙ্গুড়া থানার চৌগাছা গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। তিনি বেসরকারি সংস্থা ব্র্যাকের (এনজিও) মাঠকর্মী হিসাবে চাকরি করতেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের ওই এলাকার আসাদুজ্জামানের বাড়িতে দুপুরে রেজাউল করিম কিস্তির টাকা তুলতে যান। পরে বিকেলে আসাদুজ্জামানের ভাড়া বাড়ির সিঁড়ির নিচে রেজাউল করিমের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ ঘটনায় জরুরি সেবা ৯৯৯-এ কল করে খবর দেওয়া হলে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরেদহ উদ্ধার করে।

সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের অন্ডকোষে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

আরও খবর: সারাদেশ