সারাদেশ

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৪ , ৯:০৭:৫৪ প্রিন্ট সংস্করণ

 

নোয়াখালী জেলা প্রতিনিধি

 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাটে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাওন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও ৭ জন আহত হয়েছে।

নিহত শাওন সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের কচি মিয়ার ছেলে। আহতদের মধ্যে ফেনী সদর হাসপাতাল থেকে পিয়াস নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে সেবারহাট বাজারে দুই গ্রুপের মধ্যে মেলা বসানো নিয়ে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে শাওনসহ ৭ জন আহত হয়। এর মধ্যে শাওন ও পিয়াস নামে দুজনের অবস্থা গুরুতর হলে তাদের ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। এবং উন্নত চিকিৎসার জন্য পিয়াসকে চট্টগ্রামে পাঠান। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে বলে জানতে পেরেছি। আমি পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে আছি। শাওনকে ফেনী সদর হাসপাতালে নিলে তার মৃত্যু হয় বলে খবর পেয়েছি। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

আরও খবর: সারাদেশ