সারাদেশ

কালীগঞ্জে বাবার হাতে শিশুপুত্র খুন

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২২ , ১২:২৪:০৯ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে বাবার হাতে খুন হয়েছে সাড়ে তিন বছরের শিশু সুলাইমান। শনিবার রাতে উপজেলার জাংগালিয়া দক্ষিণপাড়ায় মৃত আব্দুল খালেক শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। পাষণ্ড এই বাবার নাম নূর মোহাম্মদ ওরফে কাজল।

স্থানীয়রা জানায়, অবুঝ সোলাইমানকে ব্লেড দিয়ে শ্বাসনালী কেটে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এলাকাবাসী কাজলকে ধরে পুলিশে সোপর্দ করেছে। শিশুটির মা শিরিনা আক্তার জানান, আমার স্বামী পরিকল্পিতভাবে ছেলেকে খুন করেছে। প্রায়ই সে আমাকে মারধর করত, প্রাণে মেরে ফেলার হুমকি দিত। শেষ পর্যন্ত আমার অবুঝ শিশুপুত্রকে খুন করেছে। আমি এর বিচার চাই। সুলাইমানের ছোট চাচা আলী আকবর শেখ কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যাকাণ্ডের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল আজিজ মুন্সি ঘটনাস্থলে এসে কালীগঞ্জ থানা পুলিশে খবর দেন।

কালীগঞ্জ থানার ওসি আসিনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সাড়ে ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় অভিযুক্ত কাজলকে আটক করে থানায় নেওয়া হয়। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম আহমেদ বলেন, শনিবার রাতেই প্রাথমিক সুরতহাল তৈরি করে লাশ থানায় নেওয়া হয়। রোববার ময়নাতদন্তের জন্য সেটি গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ