সারাদেশ

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৪ জুন ২০২২ , ৫:৩৭:২০ প্রিন্ট সংস্করণ

 

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক।

সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ শে জুন) সকাল ১০টায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন।

যুগ্ন সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহমাদ উল্লাহ বাচ্চু, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু ও নির্বাহী সদস্য এস এম গোলাম ফারুক প্রমুখ।

সভার শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ জ্ঞাপন করা হয়। দুইজন সাংবাদিকের নামে হয়রানামূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত।

এবং অনুষ্ঠান শেষে কালিগঞ্জ প্রেসক্লাবে এসি প্রদান করলেন কালিগঞ্জের কৃতিসন্তান আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মোঃ মুক্তার হোসেন।

আরও খবর: সারাদেশ