সারাদেশ

কালিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে গোলাম রেজা’র নোঙ্গর  প্রতীকের জনসভায় মানুষের ঢল

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ , ৩:০৮:৩৩ প্রিন্ট সংস্করণ

হাফিজুর রহমান শিমুলঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) ১০৮ সাতক্ষীরা- ৪ কালিগঞ্জের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের অন্যতম সদস্য, সাবেক সংসদ সদস্য নোঙ্গর প্রতীকের প্রার্থী এইচ, এম গোলাম রেজা’র বিজয় নিশ্চিত করতে কালিগঞ্জ বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে বর্ণাঢ্য আয়োজনে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকাল ৩ টা হতে বিশাল এ জনসভায় ইউপি সদস্য নাসির উদ্দীন এর সভাপতিত্বে ও মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এইচ এম গোলাম রেজা। নির্বাচনী জনসভায় বক্তব্যে তিনি বলেন আপনাদের দোয়ায় আল্লাহ রাব্বুল আলামিন আমাকে অনেক কিছু দিয়েছেন, আমি ক্ষুধার্ত নই।

আমি শুধুমাত্র জনকল্যাণে জীবনের বাকী সময়টুকু নিজেকে বিলিয়ে দিতে চাই। বিগতদিনে এই জনপদে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের অভূতপূর্ব উন্নয়ন করেছিলাম। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোঙ্গর প্রতিকে আপনার মূল্যবান ভোটটি দিয়ে আমাকে নির্বাচিত করবেন।তাহলে এই জনপদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিশেষ অবদান রাখবো। আমার শ্যামনগরের বাড়িটি হাসপাতাল করবো। কালিগঞ্জে নিজ জমিতে স্টেডিয়াম করবো। এই জনপদে বেকারত্ব ঘুচিয়ে যুবসমাজকে স্বাবলম্বি করতে বিশেষ ব্যবস্থা গ্রহন করবো। নৌকার প্রার্থী ও তার দোসররা আমাকে হেয় করতে নানান ষড়যন্ত্রের ফাঁদ পেতে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছে। তাতে লাভ হবে না। সাত তারিখে তারা লেজগুটিয়ে পালাবে।

বিশাল এই জনসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক আব্দুল হাকিম, আটুলিয়া ইউপির নেতা আমিনুর রহমান, সম আবু ঈসা, মাওঃ উমর ফারুক, আবুল বাসার, খায়রুল আলম, ইউপি সদস্য আব্দুল কাদের, মহুরী মনিরুজ্জামান (লিটু), প্রফেসার রেজাউল করিম, আবু মুসা, মনিরুজ্জামান (মনি), গৌরপদ দাশ বাচন, শিমু রেজা কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার ঘোষ, হাফেজ আব্দুর রশিদ, অ্যাডভোকেট মনসুর রহমান, সাংবাদিক আব্দুল হাকিম ও আনছার উদ্দিন প্রমুখ। সভায় অংশগ্রহণ করেণ নারী পুরুষসহ হাজার হাজার জনতা।

আরও খবর: সারাদেশ