সারাদেশ

কালিগঞ্জে পৃথক দুই এলাকায় দুর্ধর্ষ চুরি

  কালিগঞ্জ, সাতক্ষীরা, প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ১:৩২:৪৯ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরার কালিগঞ্জে একই রাতে চাম্পাফুল ইউনিয়নের নবীন নগর গ্রামের একটি বাড়িতে দুর্ধর্ষ চু*রি এবং বিষ্ণুপুর ইউনিয়নের বেজুয়া গ্রাম থেকে মোটর চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।

চাম্পাফুল ইউনিয়নের নবীন নগর গ্রামের সাবেক ইউপি সদস্য লুৎফর গাজীর ছেলে আব্দুল্যাহ আল মামুন জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে একদল দুর্বৃত্ত জানালা দিয়ে তার স্ত্রীর গায়ে পানি ছিটিয়ে দেয়। এঘটনায় তার স্ত্রী দরজা খুলে বাইরে বের হওয়ার সাথে সাথে ৩/৪ জন তাকে জিম্মি করে ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় বাইরে অবস্থান করছিল ওই চক্রের আরও কয়েকজন সদস্য। তিনি আরও বলেন, দুর্বৃত্তরা তাকে, তার স্ত্রী, সন্তান ও মা’কে জিম্মি করে লুটপাট শুরু করে। ভয়ভীতি দেখিয়ে স্ত্রী ও মায়ের শরীর থেকে স্বর্ণালংকার খুলে নেয়ার পাশাপাশি বাড়িতে রক্ষিত ৫/৭ ভরি স্বর্ণালংকার লুট করে নেয় তারা। এছাড়াও নগদ প্রায় ১ লক্ষ টাকা, দু’টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, জমির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র ও মোটরসাইকেলের কাগজপত্র তারা লুট করে নিয়ে গেছে বলে জানান ভুক্তভোগী গৃহকর্তা আব্দুল্যাহ আল মামুন। এঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে।

এদিকে, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বেজুয়া গ্রামের মরহুম শেখ আমিন উদ্দীন আহমেদের ছেলে শেখ শফিকুল ইসলামের বাড়ির উঠানে বসানো দু’টি মোটর চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। একটি ২ ইঞ্চি ও একটি ৩ ইঞ্চি ডিসি মোটরের মূল্য ৬০ হাজার টাকা উল্লেখ করে গৃহকর্তা শেখ শফিকুল ইসলাম বলেন, চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে।

আরও খবর: সারাদেশ