সারাদেশ

কালিগঞ্জে ট্রাক ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষ

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৪ , ৬:৫১:৪০ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

সাতক্ষীরার কালিগঞ্জে  ট্রাক ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষের খবর পাওয়া গেছে। এই ঘটনায় ট্রাকের ড্রাইভার সহ দুইজন আহত হয়েছেন। আজ বুধবার ৩ জানুয়ারী সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নতুনহাট দুদলি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহাতরা হলেন, কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলি গ্রামের আব্দুর রাশেদের ছেলে বাবু (৩০) ও একই গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে আসাদুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা- শ্যামনগর মহাসড়কের নতুনহাট দুদলি নামক স্থানে ট্রাক (যশোর ড ১১- ০৪২০) ও জয় পরিবহন ( ঢাকা মেট্রো ব ১৫- ৯৯৯২) এর মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ট্রাকের চালক ও  তার সহকারী আহত হন। খবর পেয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে যেয়ে আহতদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন গণমাধ্যমকে জানান, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। দুর্ঘটনা কবলিত বাস এবং ট্রাক পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পরিবহন ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়। পরবর্তীতে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর: সারাদেশ