সারাদেশ

কলেজ ছাত্রী হত্যা, রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য উদঘাটন

  প্রতিনিধি ২২ জুন ২০২২ , ৩:৫৭:৪৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের গৃহবধু অনার্স পড়ুয়া কলেজ ছাত্রী শাহীনা রাসুল হাঁসিকে নির্যাতন চালিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত স্বামী মাসুদুর রহমান হাসানকে দুই দিনের রিমাণ্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত সোমবার সাতক্ষীরার জ্যেষ্ট বিচারিক রাকিবুল ইসলাম তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমানের পাঁচ দিনের আবেদন শুনানী শেষে দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেন। ওই দিন বিকেলে তাকে আদালত থেকে কালিগঞ্জ থানায় নেয়া হয়।

আসামি মাসুদুর রহমান হাসান কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের মুক্তিযোদ্ধা মোবারক আলীর ছেলে। মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে মাসুদুর রহমান হাসান তার স্ত্রী শাহীনা রাসুল হাঁসি হত্যাকাণ্ড সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। তবে হাঁসির প্রথম বর্ষের ফরম ফিলআপের টাকা দেওয়া নিয়ে মারপিটের একপর্যায়ে বুকে আঘাত লেগে মারা যায় বলে পুলিশের কাছে স্বীকার করেছে মাসুদ। স্ত্রীকে হত্যার জন্য সে একাই দায়ী বলে জানায়।

উল্লেখ্য, গত ১০ জুন সকালে সোনাতলা গ্রামের শ্বশুর বাড়ির গোসলখানায় গলায় ওড়না পেচিয়ে মাটিতে বসে থাকা অবস্থায় শাহিনা রাসুল হাঁসির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মৃতের ভাই ফয়সাল আহম্মেদ বাদি হয়ে ভগ্নিপতি মাসুদুর রহমান হাসান, তার বাবা ও মায়ের নামে থানায় অভিযোগ করেন। পুলিশ হাসান ও মোবারক আলীকে থানায় ধরে নিয়ে যায়। পরদিন বাদি পরিবর্তন করে মৃতের মা ফতেমাকে বাদি করে পাঁচ লাখ টাকা যৌতুকের অভিযোগে হাঁসিকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে এজাহার দায়ের করা হয়।

আরও খবর: সারাদেশ