বিনোদন

কথা দিয়েও রাখলেন না মাহিয়া মাহি

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৫:৩৩:২৯ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

ফল যাই হোক সোমবার (৮ জানুয়ারি) নিজ সংসদীয় এলাকায় শোডাউন করবেন বলে জানিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি এবার রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

রোববার (৭ জানুয়ারি) রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি তার এ প্রত্যাশার কথা জানিয়েছিলেন।

 

তবে সেই কথা রাখেননি মাহিয়া মাহি। রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে জামানত হারিয়েছেন আলোচিত তারকা মাহিয়া মাহি। ওই আসনে আবারও বিজয়ী হয়েছেন বর্তমান এমপি নৌকা প্রতীকের ওমর ফারুক চৌধুরী।

সোমবার (৮ জানুয়ারি) ট্রাক প্রতীকের বহু কর্মী-সমর্থক এমনকি গণমাধ্যমকর্মীরাও শোডাউনের বিষয়ে জানতে তাকে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এর আগে ভোটের দিন চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘আমি হারি বা জিতি ইনশাআল্লাহ আগামীকালও পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব আমি তাদের সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকব। আর জিতলে এ এলাকার সব শ্রেণি-পেশার মানুষকে দেওয়া সব প্রতিশ্রুতি তাদের নিয়েই বাস্তবায়ন করব।’

এ সময় রাজশাহী-১ নির্বাচনী এলাকায় উৎসবমুখর পরিবেশেই ভোট চলছে বলে জানান মাহিয়া মাহি। তিনি বলেন, ‘প্রশাসন খুবই সক্রিয়। সুন্দর করে শান্তিপূর্ণ এবং সুষ্ঠু পরিবেশেই ভোট উৎসব হচ্ছে। ভোটের পরিবেশ নিয়ে আমার কোনো আপত্তি নেই।

 

আরও খবর: বিনোদন