সারাদেশ

এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে শিক্ষকসহ আটক ১০

  বরগুনা প্রতিনিধিঃ ৭ মে ২০২৩ , ৯:২৬:৫৪ প্রিন্ট সংস্করণ

 

বরগুনার তালতলীতে চলমান এসএসসি ও সমমানের পরীক্ষায় নকল সরবারহের অভিযোগে মাদরাসা শিক্ষক ও শিক্ষিকাসহ ১০ জনকে আটক করেছে প্রশাসন। রোববার (৭ মে) বেলা ১১টার দিকে উপজেলার ছালেহিয়া আলিম মাদরাসার পাশে একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার কড়ইবাড়িয়া এতিম মঞ্জিল ইবতেদায়ী মাদরাসার শিক্ষক মো. নাজমুল ও শিক্ষিকা ফাহিমা, বালিয়াতলী দাখিল মাদরাসার শিক্ষক জামাল উদ্দিন ও মো. মনোয়ার হোসেন। বাকিরা হলেন, ইয়ামিন, মো. ওবায়দুল, সাফা মনি, মো.কামাল ও শাহ নওয়াজ।

 

 

জানা যায়, উপজেলার তালতলী ছালেহিয়া আলিম মাদরাসায় পরীক্ষা কেন্দ্রে শিক্ষকরা নকল সরবরাহ করছে এমন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে যান তালতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুম্পা। এসময় অভিযোগের সত্যতা প্রমাণিত হয় এবং পরীক্ষা কেন্দ্রের পাশে একটি বাসা থেকে নকল সরবরাহের সময় তাদের হাতেনাতে নকলসহ আটক করা হয়। পরে তাদের তালতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুম্পা বলেন, আমরা অভিযোগের সত্যতা পাই এবং হাতেনাতে নকলসহ শিক্ষক-শিক্ষিকাদের আটক করি। অভিযুক্তদের বিরুদ্ধে তালতলী থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আরও খবর: সারাদেশ