সারাদেশ

আ.লীগ নেতার গাঁজা সেবন!

  প্রতিনিধি ২৮ মে ২০২২ , ১:২০:২৯ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ কুড়িগ্রামের উলিপুরে বুলবুল ইসলাম বুলু নামের এক আওয়ামী লীগ নেতার গাঁজা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় তোলপাড় শুরু হয়েছে। তবে ওই নেতার দাবি- এটি একটি ষড়যন্ত্র। ঘটনাটি গেছে, উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ওই আওয়ামী লীগ নেতাকে কলকিতে (গাঁজা সেবনের ব্যবহার করা হয়) গ্যাসলাইটের মাধ্যমে গাঁজায় আগুন ধরিয়ে দিচ্ছেন। এরপর ওই নেতা তা সেবন করেন। পরবর্তীতে ৮ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গাঁজা সেবনকারী ব্যক্তি বুড়াবুড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড বখশীগঞ্জ এলাকার আওয়ামী লীগের সভাপতি বুলবুল ইসলাম বুলু। বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে বুড়াবুড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল ইসলাম বুলু বলেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন আহম্মেদ, সম্পাদক রাসেল ও রুদ্র এই তিনজন আমাকে হাতিয়া ইউনিয়নের পুরাতন অনন্তপুর ব্রহ্মপুত্র নদের ঘাটে নিয়ে যায়। এরপর জোর করে নৌকায় তুলে মাঝনদীতে নিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে আমাকে গাঁজা সেবন করায় এবং তা মোবাইলে ধারণ করে ছড়িয়ে দেয়। আমি ষড়যন্ত্রের শিকার।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন আহম্মেদের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করে বলেন, উনি একজন মাদক ব্যবসায়ী। উনার কথা ভিত্তিহীন।

বুড়াবুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মিন্টু বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে বুলুর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি পূর্বের। ওই একদিনই শয়তান ছেলেদের পাল্লায় পড়ে এ ঘটনা ঘটেছে। আমি ওই ধরনের কাজের সঙ্গে জড়িত না।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন জানান, বিষয়টি আমাদের নজরে আসেনি। খোঁজ নিয়ে দেখতে হবে।

আরও খবর: সারাদেশ