সারাদেশ

আ.লীগ থেকে স্বামী-স্ত্রীর পদত্যাগ

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৩৭:৪১ প্রিন্ট সংস্করণ

 

লালমনিরহাট প্রতিনিধি

 

লালমনিরহাট হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত এবং তার স্ত্রী পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহানা ফেরদৌসী সীমা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাসিক সভায় পদত্যাগের বিষয়টি পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন, দলীয় পদ থেকে আমি ও আমার স্ত্রী পদত্যাগ করেছি অনেক আগেই। তবে কী কারণে পদত্যাগ করেছেন এমন প্রশ্ন করা হলে তিনি কোনো উত্তর দেননি।

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু বলেন, উনি কেন পদত্যাগ করেছেন এ বিষয় আমার জানা নেই। তাকে ফোন দিয়ে জেনে নিন বলেই ফোনের লাইন কেটে দেন তিনি।

 

প্রসঙ্গত, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গণসংযোগ করছেন পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত। একইসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুও চেয়ারম্যান পদে গণসংযোগ করছেন। লিয়াকত হোসেন বাচ্চু ও মজিবুল আলম সাদাত সম্পর্কে চাচা-ভাতিজা।

 

আরও খবর: সারাদেশ