জাতীয়

আড়াই লক্ষ পাঠকের সংখ্যা ছাড়ালো নীলাকাশ টুডে

  নীলাকাশ টুডেঃ ২০ অক্টোবর ২০২২ , ১১:৫৪:২৯ প্রিন্ট সংস্করণ

 

খুলনা বিভাগের জনপ্রিয় অনলাইন সংবাদ ভিত্তিক সংবাদ মাধ্যম নীলাকাশ টুডে ওয়েব সাইটের ভিজিটরের সংখ্যা আড়াই লক্ষ ছাড়িয়েছে (২৫৭০০০+)। প্রথম দিকে ভিজিটরের সংখ্যা কম থাকলেও বর্তমানে ভিজিটের সংখ্যা ১০ গুন বৃদ্ধি পেয়েছে।

নীলাকাশ টুডে এর সম্পাদক মোঃ নুরুজ্জামানের অক্লান্ত পরিশ্রমে নীলাকাশ টুডে আজ সবার প্রিয় সংবাদ মাধ্যম হয়ে উঠেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের কল্যানে অনলাইন ভিত্তিক নিউজ পোর্টালের মাধ্যমে দ্রুত সংবাদগুলো ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের কাছে। ডিজিটাল বাংলাদেশের কল্যানে নীলাকাশ টুডে আজ সবার পরিচিত।

এই বিষয়ে নীলাকাশ টুডে এর সম্পাদক ও প্রকাশক মোঃ নুরুজ্জামান জানিয়েছেন, সরকারের সুনাম, দূর্নীতিবাজদের দূর্নাম করার জন্য নীলাকাশ টুডের জন্ম। এছাড়া সকলের ভালো কাজে উৎসাহ ও অন্যায় কাজে নিরুৎসাহিত করতে আমাদের লেখনী চলমান রয়েছে। পাঠকের ভালোবাসা পেলে আরও এগিয়ে যেতে চাই নীলাকাশ টুডে এই ওয়েব সাইট। সেই সাথে আমাদের পাঠকের কাছে দাবি জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে গুগল যে বিজ্ঞাপন দিয়েছে সেই বিজ্ঞাপনে সংবাদ পড়া শেষে ক্লিক করবেন। তিনি আরও বলেন, নীলাকাশ টুডে তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশন করে থাকে। আমাদের সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।

আরও খবর: জাতীয়