সারাদেশ

আশাশুনিতে ব্যাংকে চু’রি

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ৬:০১:৩৭ প্রিন্ট সংস্করণ

 

 

নীলাকাশ টুডেঃ ইসলামি ব্যাংকের বুধহাটা বাজার আউটলেট শাখা অফিসে তালা লাগানোর পর ১৯ লক্ষ টাকার মালামাল গোপনে সরিয়ে আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার প্রতাপনগর গ্রামের আব্দুল মজিদের পুত্র মেসবাহুল আলম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগে ও বাদী জানান, তিনি বুধহাটা গ্রামের আব্দুল মালেক ঢালীর নিকট থেকে তার ভবনের ২য় তলা ২০২০ সাল হতে ১০ বছরের জন্য ভাড়া নিয়ে নন জুডিয়াল স্ট্যাম্পে লিখিতভাবে নিয়ে ব্যাংকের আউটলেট্ শাখা অফিস পরিচালনা করে আসছিলেন। কিন্তু মালেক ঢালী তার কন্যাকে দিয়ে তার বিরুদ্ধে আদালতে মামলা ও ব্যাংকের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করলে লাউসেন্স বাতিল করা হয়। এ সুযোগে গত ২৫ জানুয়ারি

আব্দুল মালেক ও তার ছেলে সাদিকুজ্জামান ব্যাংকের শার্টারে তালা লাগিয়ে দেয়। তখন ব্যাংকের যাবতীয় মালামাল ভিতরে ছিল। গত ২৮ আগষ্ট মেসবাহুল ওই পথে যাওয়ার সময় দেখেন ছাদের উপরে থাকা এসির আউটডোর মেশিন নেই। আরও কাছে গিয়ে দেখেন জানাল পদ্দা নেই, ভবনের মধ্যে থাকা অনেক মালামাল নেই।

তিনি বলেন, অফিসে ২ টনের ৭টি এসি, ৪টি কম্পিউটার, ১টি ফ্রিজ, টাকা কাউন্ট মেশিন, সিসি টিভি, টিভি, প্রিন্টার, স্টীলের সোকেচ, আলমারী, স্ক্যানার, চেয়ার-টেবিল, টাকার লক, আইপিএস, সোফা, ওয়াল ফ্যান, স্ট্যান্ট ফ্যানসহ ২৮ আইটেমের মালাামলসহ অন্যান্য মালামাল ছিল। যার মূল্য ১৯ লক্ষ ৫০ হাজাার ৫০০ টাকা। অভিযোগে বলা হয়েছে, কলাপসেবল গেটের ৪টি তালা ভেঙ্গে, গ্লাস ডোর ও গার্ড রুমের তালা ভেঙ্গে ভিতরের মালামাল সরানো হয়েছে। এ ব্যাপারে কার্যকর পদক্ষেপ গ্রহনপূর্বক মালামাল উদ্ধারের জন্য আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও খবর: সারাদেশ