সারাদেশ

অভয়নগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রের মৃত্যু

  প্রতিনিধি ২৮ জুলাই ২০২২ , ৫:০২:৫৮ প্রিন্ট সংস্করণ

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

যশোরের অভয়নগর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চলিশিয়া গ্রামে নওয়াপাড়া-পায়রা বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই কলেজছাত্রের নাম তামিম আহমেদ (১৮)। তিনি উপজেলার বুইকরা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তামিম নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

তামিম আহমেদের মামা কাবিল সরদার জানান, বৃহস্পতিবার বিকেলে তামিম আহমেদ উপজেলার বুইকরা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে করে নওয়াপাড়া-পায়রা বাজার সড়ক দিয়ে পায়রা গ্রামের বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। বিকেল চারটার দিকে সে চলিশিয়া গ্রামের ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নন সানা’র বাড়ির সামনের একটি সুপারি গাছে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তামিম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেওয়ার পথে বিকেল সাড়ে পাঁচটার দিকে তামিম মারা যায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদের জানায়নি। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।’

আরও খবর: সারাদেশ