বিনোদন

আমার প্রথম স্ত্রীর সঙ্গে অশান্তি বাধত রিয়ার, তাই বলে ওকে খুন করব?

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ৩:৪০:২০ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ স্ত্রীকে খুন করেননি। তাদের ওপর হামলা চালিয়েছিল দুষ্কৃতীরা। নিজেকে নির্দোষ দাবি করে এমনটাই জানালেন অভিনেত্রী রিয়া কুমারী হত্যায় গ্রেপ্তার তার স্বামী প্রকাশ কুমার।

বৃহস্পতিবার প্রকাশকে হাজির করানো হয়েছিল আদালতে। বিচারক তাকে ১২ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

 

আদালতে প্রকাশ সাংবাদিকদের সামনে বলেন, আমি ৫০০ কিলোমিটার দূর থেকে আসছি। স্ত্রীকে কেন মারব? তা হলে তো অন্য কোথাও মারতে পারতাম।

প্রকাশ, তার দুই ভাই এবং তার প্রথমপক্ষের স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন রিয়ার ভাই। এরপরই গ্রেপ্তার করা হয়েছে প্রকাশকে। রিয়ার ভাইয়ের অভিযোগ নিয়ে প্রকাশের মন্তব্য, আমি কাউকে দোষ দিতে চাই না। ওর জায়গায় আমি থাকলে একই কথা বলতাম।

তিনি আরও বলেন, যে ঘটনা ঘটেছে তা পুলিশ ভ্যানের সামনে হয়েছিল। হামলাকারীরা এসেছিল সাদা গাড়িতে চড়ে। পুলিশ ভ্যান দাঁড়িয়েছিল ১০০ মিটার দূরে। আমি তখন পুলিশের পায়ে পড়েছি। স্ত্রীকে হাসপাতাল নিয়ে যেতে ওদের সাহায্য চেয়েছি।

রিয়া প্রকাশের দ্বিতীয় পক্ষের স্ত্রী। তার প্রথম পক্ষের স্ত্রীর নাম শ্রদ্ধা। তার নামেও অভিযোগ করেছেন রিয়ার ভাই। এ নিয়ে প্রকাশ বলেন, প্রথম পক্ষের স্ত্রী শ্রদ্ধার সঙ্গে আমার সম্পর্ক নেই। তবে মাঝেমাঝে ওকে টাকাপয়সা দিই। কারণ আমাদের দুই সন্তান আছে। শ্রদ্ধা আমাদের বাড়ি আসেন না।

শ্রদ্ধার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে কি না সেই প্রশ্নের উত্তরে প্রকাশের দাবি, তাদের আইনমাফিক বিচ্ছেদ হয়নি। তবে পঞ্চায়েত এবং পুলিশের মাধ্যমে দু’জনের সম্পর্কে ছেদ টানা হয়েছিল।

শ্রদ্ধার সঙ্গে রিয়ার সম্পর্ক কেমন ছিল, এই প্রশ্নের উত্তরে প্রকাশ বলেন, দুই সতীনের মধ্যে কখনও কখনও অশান্তি লেগে থাকত।

আরও খবর: বিনোদন