সারাদেশ

৬ ডাকাতসহ গ্রেফতার ৭, অস্ত্র ও গুলি উদ্ধার

  প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২৪ , ১:৫৩:১৮ প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি

 

নরসিংদীর শিবপুরে ডাকাতির লুণ্ঠিত মালামাল ও ছয় ডাকাতসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ লাখ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত পাইপগান ও ৪ রাউন্ড গুলি এবং প্রাইভেটকার উদ্ধার করা হয়। সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- রায়পুরা খামারপাড়া বটতলি গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে শেখ ফরিদ (৩৫), শিবপুরের নৌকাঘাটা গ্রামের রাজু মিয়ার ছেলে আবুল কাশেম (৪২), সদর উপজেলার চম্পকনগর গ্রামের আ. রহিম ছেলে নূরুল ইসলাম (২৯), রায়পুরার চড়-আড়ালিয়া এলাকার রাজা মিয়া ছেলে মোক্তার হোসেন (৪৪) ও আল আমিন (২৯), সদর উপজেলার বকশালীপুরার মৃত আয়নাল মিয়ার ছেলে রাজিব (২২) ও লুণ্ঠিত মালামাল ক্রয়কারী শিপন চন্দ্র সূত্রধর (৩৪)।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন, অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবেই। গ্রেফতাররা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) অনির্বাণ চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন, ওসি ডিবি খোকন চন্দ্র সরকার প্রমুখ।

আরও খবর: সারাদেশ