সারাদেশ

২৬ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ১৯ মে ২০২৩ , ১১:৪০:০৮ প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৫টার দিকে সদর উপজেলার নন্দনপুর বিসিকের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া থানার বুড়িপুকুর এলাকার নুরুল আফসারের ছেলে আবু সাইদ আকিব (২৬) ও বান্দরবানের লামা উপজেলার হারগাজা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. হেফাজ উদ্দিন (২২)।

শুক্রবার (১৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিলের সামনে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ তাদের আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি করে অভিনব কায়দায় ট্রাকের চেসিসের ভেতর লুকিয়ে রাখা ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙা ইয়াবা ট্যাবলেট ও নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করত তারা। তারা দুজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর: সারাদেশ