সারাদেশ

হত্যাসহ ৬ মামলার আসামি নয়ন অস্ত্রসহ গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি ৮ জুলাই ২০২৩ , ৫:১০:৫০ প্রিন্ট সংস্করণ

 

ময়মনসিংহে হত্যাসহ ছয় মামলার আসামি নিরব চৌধুরী নয়নকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। গ্রেপ্তারের পর তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য জানিয়েছেন।

 

তিনি জানান, বৃহস্পতিবার রাতে কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নয়নকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শুক্রবার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করলে রিমান্ড শুনানি না করে তাকে কারাগারে পাঠান আদালত।

পুলিশ জানায়, নয়ন ময়মনসিংহ নগরীর কালিবাড়ি এলাকার প্রয়াত হাবিবুর রহমানের ছেলে। নগরীর কালিবাড়ি এসকে হাসপাতালের পেছনে নিজের দল নিয়ে অবস্থান করছে- এমন খবর আসে পুলিশের কাছে। নয়ন এলাকায় এসেই অপরাধমূলক কাজ করেন। মূলত কালিবাড়ি এলাকায় দুই পক্ষের মধ্যে একটি বিরোধের জেরে বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি পক্ষের হয়ে অস্ত্র নিয়ে অবস্থান করছিল নয়ন। নয়ন বড় ধরনের বিশৃঙ্খলা করতে পারে- এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পরে তার ব্যবহার করা একটি পিস্তল নিজ বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। তাতে একটি ম্যাগাজিন ও একটি বুলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার নয়নের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করে। পরে সাত দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। তবে রিমান্ড শুনানি না করে নয়নকে কারাগারে পাঠান আদালত।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নয়নের বিরুদ্ধে ২০০৯ সাল থেকে ২০২২ পর্যন্ত হত্যাসহ ৬টি মামলা রয়েছে। গুলি করে আহত করা, ছিনতাই, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় থানায় মামলাগুলো হয়। ২০২২ সালের ১০ জুলাই ঈদুল আজহার দিন এক তরুণকে গুলি করে হত্যাচেষ্টা করে নয়ন। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তার কাছ থেকে বিস্তারিত তথ্য বের করা হবে।

আরও খবর: সারাদেশ