সারাদেশ

স্বামী-সন্তানকে বের করে দিয়ে ধর্ষণচেষ্টা, ভন্ড কবিরাজকে গণধোলাই

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ১:৪৮:০৫ প্রিন্ট সংস্করণ

 

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামী-সন্তানকে ঘরের বাহিরে বের করে দিয়ে চিকিৎসার নামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করায় শাহীন হোসেন সুমন নামে এক ভন্ড কবিরাজকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় মঙ্গলবার বিকালে এ ঘটনায় বুধবার দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

গ্রেফতারকৃত কবিরাজ শাহীন হোসেন সুমন (৪০) মুন্সীগঞ্জ জেলার মুক্তারপুর কাঠপট্টি এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে। সে ফতুল্লার পাগলা সূর্যমুখী সিনেমা হল এলাকায় থেকে কবিরাজির নামে প্রতারণা করেন।

মামলায় উল্লেখ করা হয়, গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করেন। তাদের ৫ বছর বয়সি কন্যাশিশুর জন্ডিস হয়েছে মনে হওয়ায় চিকিৎসার জন্য শাহীন হোসেন সুমনের কাছে নিয়ে যান। তখন শাহীন হোসেন সুমন তাদের বাসায় গিয়ে চিকিৎসা দেওয়ার কথা বলেন। এতে গৃহবধূ ও তার স্বামী বাসায় চলে যান।

এরপর মঙ্গলবার বিকালে গৃহবধূর বাসায় এসে বলেন বাচ্চার চিকিৎসা দরকার নেই তার মায়ের চিকিৎসা করলেই হবে। এ কথা বলে গৃহবধূর স্বামী ও সন্তানকে বাহিরে বের করে দিয়ে ধর্ষণের চেষ্টা চালায় শাহীন হোসেন সুমন। এ সময় গৃহবধূ চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে ভন্ড কবিরাজ শাহীন হোসেন সুমনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম বলেন, কবিরাজকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ