সারাদেশ

সাবেক স্ত্রীর বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা

  প্রতিনিধি ১ জুন ২০২২ , ১২:৩৫:০৬ প্রিন্ট সংস্করণ

 

যশোর ব্যুরোঃ যশোরে সাবেক স্ত্রীর অন্যত্র বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা চালিয়েছে শুভ নামে এক যুবক ও তার সহযোগীরা। সোমবার রাতে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ শুভকে ধরতে না পারলেও তার দুই সহযোগীকে ২টি বোমা ও একটি চাকুসহ আটক করেছে। আটক অয়ন শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মাসুম হোসেনের ছেলে ও আমানউল্লাহ একই এলাকার ওহাব আলীর ছেলে।

জানা যায়, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ভাঙ্গারি (পুরাতন লোহা লক্কড়) ব্যবসায়ী শুকুর আলীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এলাকার জাকিরের ছেলে শুভর। তারা পালিয়ে বিয়েও করেছিল। পরে শুভর নির্যাতনে বিয়ের ৫ মাস পর তালাক দিয়ে পিতার বাড়িতে চলে আসে ওই মেয়ে।

এরপর সোমবার শুকুর আলী তার মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করেন। সোমবার রাতে ছিল বিয়ের অনুষ্ঠান। সব আনুষ্ঠানিকতা শেষে বরযাত্রীদের বিদায় দেন পরিবারের লোকজন। একটু দেরিতে হলেও শুভ তার সাবেক স্ত্রীর বিয়ের সংবাদ জানতে পেরে ক্ষিপ্ত হয়ে রাত ১১টার দিকে সহযোগী অয়ন ও আমানউল্লাহকে নিয়ে শুকুর আলীর বাড়ির সামনে গিয়ে ২টি বোমার বিস্ফোরণ ঘটায়।

পরে খবর পেয়ে কোতোয়ালি থানার এসআই আ ফ ম মনিরুজ্জামান ঘটনাস্থলে যান। তিনি জানান, বিয়েবাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আমানউল্লাহ ও অয়ন নামে দুজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি চাকু উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশও উদ্ধার করে আনা হয়েছে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ