সারাদেশ

সাতক্ষীরায় ৫৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ২:৪৯:৫৪ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৬ আগস্ট ২০২২ তারিখ র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার সদর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ১১.১০ ঘটিকার সময় সাতক্ষীরা জেলার সদর থানাধীন আলীপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সাইফুল ইসলাম বকুল বিশ্বাস(৪৬), থানা-সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০১টি মোটর সাইকেল ০১টি ও মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ