সারাদেশ

সাতক্ষীরায় কোটি টাকার স্বর্ণ জব্দ, মোটরসাইকেলসহ ১জন আটক

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ৬:০৩:৩৩ প্রিন্ট সংস্করণ

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)- এর অভিযানে সাতক্ষীরার বৈকারী সীমান্ত থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের ১.১৬০ কেজি ওজনের ১০টি স্বর্ণের বারসহ একজন স্বর্ণ পাচারকারী আটক।

ইং১১ অক্টোবর ২০২২ তারিখ বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ বৈকারী বিওপি‘র দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে বৈকারী বিওপি’র টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ৭/৪৯-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তা এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে টহলদল বাংলাদেশ হতে ভারতে পাচারের সময় ৯৯,৭৬,০০০/- (নিরানব্বই লক্ষ ছিয়াত্তর হাজার) টাকা মূল্যের ১.১৬০ কেজি ওজনের ১০টি স্বর্ণের বার এবং ০১টি মোটর সাইকেলসহ স্বর্ণ পাচারকারী জুলফিকার আলী (৪৪), পিতা- মৃত সলেমান মোল্লা, গ্রাম-খলিলনগর, ডাকঘর-বৈকারী, থানা ও জেলা-সাতক্ষীরাকে আটক করে।

আটককৃত স্বর্ণ পাচারকারীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে।

আরও খবর: সারাদেশ