সারাদেশ

সাতক্ষীরার বরখাস্ত সেই চেয়ারম্যান গ্রেফতার

  সাতক্ষীরা প্রতিনিধিঃ ২২ জুন ২০২৩ , ২:৫৭:৫২ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরা সদর উপজেলার বরখাস্তকৃত আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আ. রউফকে নাশকতার মামলায় ফের গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (২১ জুন) রাত সাড়ে ৮টার দিকে জেলা কারাগারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আ. রউফ আলিপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এবং সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক। একইসঙ্গে তিনি আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। সম্প্রতি নাশকতাসহ নানাবিধ সংগত কারণে তাকে বরখাস্ত করা হয়েছে।

 

জানা যায়, গত ৬ মে রাত ৯টার দিকে নাশকতা পরিকল্পনার অভিযোগে আলীপুর পেট্রোল পাম্পের সামনে থেকে চেয়ারম্যান আ. রউফকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন। গতকাল বুধবার তিনি ছাড়া পান। পরে গতকাল রাতেই সাতক্ষীরা জেলা কারাগারের সামনে থেকে তাকে আবারও নাশকতার মামলায় ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

 

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন, কালিগঞ্জ থানার একটি নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এর আগে, গতকাল বুধবার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মাশরুবা ফেরদৌস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে আলীপুর চেয়ারম্যান আ. রউফকে বরখাস্ত করা হয়। প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিসহ ককটেল বোমা বিস্ফোরণ এবং গাড়ি পুড়িয়ে সরকার পতনের ঘোষণা দেওয়ার অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে।

আরও খবর: সারাদেশ