সারাদেশ

সাতক্ষীরায় স্বামীর লাশবাহী অ্যাম্বুলেন্সে সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী

  প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৭:১২ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরা প্রতিনিধি

 

সাতক্ষীরায় স্বামীর লাশবাহী অ্যাম্বুলেন্সে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী। বুধবার (১৩ ডিসেম্বর) সাতক্ষীরা-আশাশুনি সড়কের বুধহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, অসুস্থ হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ইটভাটা শ্রমিক আলতাফ হোসেন (৩৪)। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পরেরদিন তার মরদেহ নিয়ে বাড়ি ফিরছিলেন পরিবারের সদস্যরা। মরদেহ নিয়ে গ্রামের বাড়ি আশাশুনির প্রতাপনগর ফেরার পথে বুধহাটা বাজার এলাকায় পৌঁছালে লাশবাহী অ্যাম্বুলেন্সে থাকা গর্ভবতী স্ত্রী রহিমা খাতুনের প্রসব বেদনা শুরু হয় এবং অ্যাম্বুলেন্সের মধ্যেই একটি কন্যাসন্তানের জন্ম দেন তিনি।প্রতাপনগর গ্রামের বাসিন্দা মাসুম হোসেন জানান, প্রতাপনগর গ্রামের শামসুর রহমান সরদারের ছোট ছেলে ইটভাটা শ্রমিক আলতাফ হোসেন প্রতি বছরের মতো এবারও ঢাকায় একটি ইটের ভাটায় শ্রমিকের কাজে যান।

গত দুই সপ্তাহ আগে শারীরিক অসুস্থতা অনুভব করে প্রথমে বাড়িতে আসেন। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। কিন্তু আলতাফ হোসেনের শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না। তার শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়লে ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে এবং মারা যায়। আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান আবু দাউদ ঢালী জানান, আলতাফ হোসেনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সদ্যভূমিষ্ঠ শিশু ও তার মা সুস্থ আছে। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তার পরিবারকে আর্থিক ও সার্বিক সহযোগিৎ করা হবে।

আরও খবর: সারাদেশ