সারাদেশ

সাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধূকে ধর্ষণ, ধর্ষক শ্বশুর র‍্যাবের হাতে গ্রেফতার

  প্রেস বিজ্ঞপ্তিঃ ৫ মে ২০২৩ , ৫:৪৭:০৭ প্রিন্ট সংস্করণ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ০২ মে ২০২৩ তারিখ সকালবেলা ভিকটিম তার নিজ ঘরে একা থাকার সুযোগে আসামী মোঃ এরশাদ গাজী (৫০) ভিকটিমের ঘরে প্রবেশ করে ঘরের দরজা আটকে দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিমের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে আসামী দ্রুত পালিয়ে যায়। এ বিষয়ে ভিকটিমের বোন বাদী হয়ে একই তারিখ সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীর ক্যাম্প এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবহিকতায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে আসামি এরশাদ গাজী যশোর সদর থানা এলাকায় আত্মগোপন করে আছে। আভিযানিক দলটি ০৪ মে ২০২৩ তারিখ রাতে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলার অন্যতম আসামী মোঃ এরশাদ গাজী (৫০), থানা- কলারোয়া, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। প্রথমিক জিঞ্জাসাবাদে উক্ত আসামী জানায় সে মূলত যৌন উত্তেজক ঔষধ খেয়ে উক্ত ঘৃণ্য কাজ করেছে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ