সারাদেশ

সাতক্ষীরায় দিন-দুপুরে দুঃসাহসিক চুরি

  সাতক্ষীরা প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৭:১১:৪০ প্রিন্ট সংস্করণ

 সাতক্ষীরায় এক বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ৩০ হাজার টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে দূবৃত্তরা। গত ২১ আগস্ট বেলা ১২ টা থেকে বিকাল ৫টার যে কোন সময়ে সাতক্ষীরা শহরের কামালনগরে মৃত আনোয়ার উদ্দীন খানের ছেলে মোঃ আব্দুল কুদ্দুস খান (৬১)’র বাড়িতে এ ঘটনা ঘটে। এব্যাপারে ক্ষতিগ্রস্থ আব্দুল কুদ্দুস খান সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত ২১ আগস্ট বেলা ১২টার দিকে আব্দুল কুদ্দুস খান ও তার বাড়ির লোকজন বসত ঘরে তালা মেরে পলাশপোল গ্রামে এক আত্মীয়র বাড়ীতে বেড়াতে যান এবং বিকাল ৫টার সময় বাড়িতে ফিরে আসেন। বাড়ীতে এসে দেখতে পান বসত ঘরের পিছনের দরজার তালা ভাঙ্গা এবং বসত বাড়ীর ভিতরের আরও একটি রুমের দরজার তালা ভাঙ্গা।

ঘরের মধ্যে রক্ষিত কাঠের আলমারীর ড্রয়ার হতে নগদ ১লক্ষ টাকা, ১ হাজার সৌদি রিয়াল (যার মূল্য-৩০হাজার টাকা) ও ১০ ভরি ওজনের গহনা চুরি করে নিয়ে যায় চোরচক্র। আব্দুল কুদ্দুস খান সর্বস্য হারিয়ে হতভম্ব হয়ে পড়েন এবং প্রতিবেশীদের চুরির ঘটনা জানান।

আব্দুল কুদ্দুস খান জানান, বেলা ১টার দিকে আমার বাড়ীর কেয়ারটেকার আমার বাড়ীতে এসে দেখে যে, ২ জন লোক মোটর সাইকেল নিয়ে বাড়ীর সামনে দাড়িয়ে ছিল এবং একজন লোক আমার বাড়ী হতে বাহির হচ্ছে। তখন তাকে জিজ্ঞাসা করলে অজ্ঞাত ব্যক্তি জানায় যে সে বাথরুমে গেছিল। এরপর তারা ৩ জন দ্রুত মোটর সাইকেল যোগে চলে যায়। এরপর আমার কেয়ারটেকারও চলে যায়।

সব কিছু হারিয়ে আমি নিস্ব। এব্যপারে তিনি থানায় অভিযোগ করেছেন।

আরও খবর: সারাদেশ