সারাদেশ

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় কোপানো সেই যুবকের মৃত্যু

  নীলাকাশ টুডেঃ ১৩ এপ্রিল ২০২৩ , ১০:৪৩:৫০ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হবার ৯ দিন পর মোঃ শাহীন হোসেন (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকায় এই হামলার ঘটনার পর আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে তিনি মারা যান।

নিহত শাহীন একই এলাকার একাব্বর গাজীর ছেলে।
এঘটনায় গত ৫ এপ্রিল শুক্রবার কলারোয়া থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন নিহতের স্বজন আফসার আলী গাজী (মামলা নং—৬)। ঘটনার পর থেকে হামলাকারী মোঃ আমিনুর সরদার পলাতক রয়েছে। সে কলারোয়ার পাকুড়িয়া এলাকার বজলে সরদারের ছেলে বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার উপপরিদর্শক মোঃ আলমগীর কবির জানান, স্থানীয় মোঃ আমিনুর সরদারের সাথে মোঃ শাহীনের চাচী মোছাঃ শাহানারা খাতুনের তুচ্ছ ঘটনা নিয়ে বচসা হয়। এসময় আমিনুর সরদার শাহানারা খাতুনকে উপর্যুপরি পেটাতে থাকেন। একপর্যায়ে তার গলায় রশি বেঁধে দেন। এ ঘটনা দেখে মোঃ শাহীন হামলাকারীকে নিবৃত্ত করতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে সে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ, পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। সেখানে বেশ কিছুদিন চিকিৎসা নেওয়ার পর অল্প একটু সুস্থ হবার পর তার স্বজন বাগেরহাটের শেখ আহমদ আলীর বাসায় গেলে আজ সকাল ৭টায় তিনি মারা যান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, মরদেহটি সদর হাসপাতলে রয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্ত আসামীকে খুজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর: সারাদেশ