সারাদেশ

সাংবাদিককে কুপিয়ে জখম

  প্রতিনিধি ২০ অক্টোবর ২০২৩ , ২:৪৪:৪৫ প্রিন্ট সংস্করণ

জেলা প্রতিনিধি, বগুড়া

বগুড়ার আদমদীঘিতে মুনছুর আলী (৬০)  নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। তিনি আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে হামলার বিষয়টি নিশ্চিত করেন সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার। এর আগে গতকাল বুধবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সান্তাহার পৌর শহরের বাঁশহাটি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মনছুর আলী সান্তাহার পৌরসভার ওপর পোঁওতা গ্রামের বাসিন্দা। তিনি প্রায় দুই দশক ধরে দৈনিক ইনকিলাব পত্রিকার আদমদীঘি উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত।

মুনছুর আলীর সহকর্মী সাগর খান জানান, রাতে সান্তাহার নতুন বাজার থেকে পশুখাদ্য কিনে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন মনছুর। পথে বাঁশহাটি এলাকায় পেছন থেকে দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত হঠাৎ তার সামনে এসে পথরোধ করে এলোপাতাড়ি চাপাতি দিয়ে দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। এ সময় মনছুরের চিৎকার শুনে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি বলেন, পরে খবর পেয়ে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি তার শরীরে ১৬টি সেলাই দেওয়া হয়েছে। তবে কী কারণে বা কারা তার ওপর হামলা করেছে তা বলতে পারেননি মনছুর।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি। তবে দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

আরও খবর: সারাদেশ