সারাদেশ

সহকর্মীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত, গ্রেপ্তার ১

  প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২২ , ৩:৪১:২৮ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ সাভারের বিরুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর ছুরিকাঘাতে মো. মনির হোসেন (২১) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আদনান (২০) নামের আরও এক শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সাভারের বিরুলিয়া ইউনিয়নের আক্রান বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রাজনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

নিহত মনির হোসেনের বাড়ি নেত্রকোনা জেলায়। তিনি বিরুলিয়ার আক্রানের বউবাজার এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় এসএম বিডি ফ্যাশন লিমিটেড নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

গ্রেপ্তার রাজন নেত্রকোনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি ওই একই পোশাক কারখানায় চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাজন, আদনান ও মনিরসহ আরও একজনের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বাগ-বিতণ্ডা হয়। পরে ছুটি শেষে কারখানা থেকে বের হলে মনিরের ওপর হামলা করেন রাজন। এসময় মনিরকে ছুরিকাঘাত করলে আদনান তাকে বাধা দেওয়ার চেষ্টা করেন। এসময় আদনানকেও ছুরিকাঘাত করে রাজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। বর্তমানে আদনানের চিকিৎসা চলছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকেই রাজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিদার বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও খবর: সারাদেশ