সারাদেশ

সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১:৫৩:৫৬ প্রিন্ট সংস্করণ

 

কুড়িগ্রাম প্রতিনিধি

 

কুড়িগ্রামে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদমান সাদিক (১৬) ও হিমু (১৭) নামে দুই কিশোর নিহত হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলার ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের কাছে ঠ্যানারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কুড়িগ্রাম সদর থানার তদন্ত কর্মকর্তা মো. আবু সাইদ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত সাদিক কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও পৌর শহরের পলাশবাড়ী বানিয়া পাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে। আর হিমু কুড়িগ্রাম পুলিশ লাইন স্কুলের শিক্ষার্থী ও ভেলাকোপা গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাদিক ও হিমু দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্ব ছিল। সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে স্থানীয় ধরলা ব্রিজ পাড়ের উদ্দেশে রওনা হন তারা। একপর্যায়ে ব্রিজের পশ্চিম পাড় ঠ্যানারিপাড়া এলাকায় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি ট্রাকের ভেতরে ঢুকে পড়ে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাদিককে মৃত ঘোষণা করেন। অন্যদিকে হিমুকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

 

কুড়িগ্রাম সদর থানার তদন্ত কর্মকর্তা মো. আবু সাইদ সরকার বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর: সারাদেশ